জাতীয় খবর
Trending

বিমানকর্মীর ভুলে নাক দিয়ে রক্তক্ষরণে অসুস্থ এয়ারওয়েজের ৩০ যাত্রী

বিমানকর্মীর ভুলে নাক দিয়ে রক্তক্ষরণে অসুস্থ এয়ারওয়েজের ৩০ যাত্রী

মাঝ আকাশে বিপর্যয়! বৃহস্পতিবার সকালে ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল জেট এয়ারওয়েজ-এর একটি বিমান। প্রাণে বাঁচলেন বিমানের ১৬৬ জন যাত্রী।

বৃহস্পতিবার সকাল ৬টা নাগাদ মুম্বই থেকে জয়পুর যাচ্ছিল জেট এয়ারওয়েজ-এর বোয়িং ৭৩৭ (B737) বিমান। উড়ানের কিছু ক্ষণের মধ্যে থেকেই নিশ্বাসের সমস্যা বোধ করতে থাকেন যাত্রীরা। বিমানে থাকা মোট ১৬৬ জন যাত্রীর মধ্যে অন্তত ৩০ জন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। নাক এবং কান থেকে রক্তক্ষরণের পাশাপাশি কয়েকজন যাত্রীর মাথা যন্ত্রণাও শুরু হয়ে যায়।

অক্সিজেন মাস্ক ব্যবহার করা স্বত্ত্বেও সমস্যা বাড়তেই থাকে। জরুরি ভিত্তিতে বিমান ঘুরিয়ে নামানো হয় মুম্বই বিমানবন্দরে। বিমানবন্দরেই চিকিৎসা শুরু হয় অসুস্থ যাত্রীদের। কেন এমন ঘটনা ঘটল? ঘটনার প্রথমিক তদন্তের পর জানা যায়, বিমানের প্রেশার নিয়ন্ত্রণের সুইচ অন করতে ভুলে যান বিমানকর্মী। যার জেরেই কেবিন প্রেশার কমে গিয়ে এই বিপত্তি বাধে। জেট এয়ারওয়েজ-এর পক্ষ থেকে জানানো হয়েছে, অভিযুক্ত বিমানকর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। আপাতত ওই বিমানকর্মীকে বরখাস্ত করা হয়েছে। এয়ারক্রাফট অ্যাক্সিডেন্ট ইনভেস্টিগেশন ব্যুরো ইতিমধ্যেই ঘটনাটির বিস্তারিত তদন্ত শুরু করেছে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Bitnami